শ্রীলঙ্কা সফরে গিয়ে অনুশীলনের সুযোগ ছাড়া  ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার শর্তে বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন রাজি না হওয়ার পর নতুন প্রস্তাব নিয়ে এসেছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড এসএলসি। ১৪ দিন কোয়ারেন্টিনের মধ্যে ৭ দিন বাংলাদেশে এবং বাকি ৭ দিন শ্রীলঙ্কায় থাকতে বলা হয়েছে।

অর্ধেক কোয়ারেন্টিন বাংলাদেশে করার প্রস্তাব লঙ্কানদের


এর আগে এসএলসি থেকে জানানো হয়েছিল যে ১৪ দিনের কঠোর কোয়ারেন্টিনে থাকতে হবে বাংলাদেশের ক্রিকেটারদের। এ ১৪ দিনে থাকবে না কোনো অনুশীলনের সুযোগ। কিন্তু কোনো অনুশীলন ছাড়াই টেস্ট খেলতে ক্রিকেটারদের মাঠে নামাতে রাজি নয় বিসিবি।

এছাড়া ক্রিকেটার, নেট বোলার ও অন্যান্য স্টাফ সহ  ৩০ জনের বহর নিয়ে শ্রীলঙ্কা সফর করতে বললেও এত কম সদস্যে সফর করা সম্ভব নয় বলে জানান বিসিবি সভাপতি। এরপর শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী শর্তগুলো পুনর্বিবেচনা করার জন্য দেশটির কোভিড-১৯ টাস্কফোর্সের সাথে এসএলসিকে আলোচনা করতে  বলেন।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি রাভিন ভিকরামারাত্নে ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, “গতকাল কোভিড-১৯ টাস্কফোর্সের সাথে আমাদের একটি ইতিবাচক আলাপ হয়েছে। প্রত্যেকেই আমরা এই ব্যাপারে একমত ছিলাম যে আমাদের উচিত এমনভাবে কাজ করা যেন  বাংলাদেশের এ সফরটি হয়। কিন্তু চিকিৎসকরা কি বলেন সেটাও আমাদের বিবেচনায় নিতে হবে।”

শ্রীলঙ্কান বোর্ডের এমন প্রস্তাবের পর এখন অপেক্ষা বিসিবির জবাবের। তবে দুই বোর্ডের এমন অবস্থানের কারণে সফরটি পেছাতেও পারে।

এখন পর্যন্ত করোনাভাইরাস মোকাবেলায় অনেক দেশের চাইতেই ভালো অবস্থানে রয়েছে শ্রীলঙ্কা। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশটিতে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১৩।


বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।


 

The post অর্ধেক কোয়ারেন্টিন বাংলাদেশে করার প্রস্তাব লঙ্কানদের appeared first on বিডিক্রিকটাইম.

Leave a Reply

%d bloggers like this: