<

p style=”text-align: justify;”>ঢাকা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র মামলায় আরও চারজনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। রোববার (১৩ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে এ সাক্ষীরা সাক্ষ্য দেন।

সাক্ষীরা হলেন- এডিসি বদরুজ্জামান, এসআই কবির হোসেন, জনৈক চান মিয়া ও নিজামুল। এ নিয়ে মামলাটি ১৪ জন সাক্ষীর মধ্যে পাঁচজনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো। আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামীকাল সোমবার (১৪ সেপ্টেম্বর) দিন ধার্য করেন।

এর আগে, গত ২৭ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজের বিচারক এ মামলার চার্জ গঠনের আদেশ দেন। গত ৩০ জুলাই আদালতে চার্জশিট জমা দেন ডিবি পুলিশের পরিদর্শক মো. শায়রুল। এরপর গত ১৩ আগস্ট ঢাকার চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানের শেষে গত ৭ জুলাই হাসপাতালের উত্তরা ও মিরপুরের শাখা দুটি সিলগালা করে সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেন র‌্যাব। পরে ১৫ জুলাই ভোরে রাতে অবৈধ অস্ত্রসহ সাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে আটক করে র‌্যাব।

The post অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে আরও ৪ জনের সাক্ষ্য

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: