ইংল্যান্ডের অলরাউন্ডার ডেভিড উইলির দেহে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। টুইটারে এ ৩০ বছর বয়সী ক্রিকেটার জানিয়েছেন, সস্ত্রীক করোনভাইরাসে আক্রান্ত তিনি।

আক্রান্ত ইংল্যান্ডের অলরাউন্ডার উইলি

কাউন্টি দল ইয়োর্কশায়ার থেকে জানানো হয়েছিল দলটির টি-২০ অধিনায়ক ডেভিড উইলি, ম্যাথু ফিশার, জশ পয়েসডেন এবং টম কোহলার-ক্যাডমোর- এ চারজনের মধ্যে একজন করোনভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং এ চারজন ভাইটালিটি ব্লাস্ট গ্রুপের আসন্ন ম্যাচগুলো খেলতে পারবেন না।

এরপর টুইটারে উইলি নিশ্চিত করেন তিনিই আক্রান্ত হয়েছেন। কিন্তু বাকি তিন ক্রিকেটার উইলির সংস্পর্শে থাকায় তাদেরকেও আপাতত স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে।

টুইটারে তিনি লিখেন, “সবার স্নেহশীল বার্তার জন্য ধন্যবাদ। আমার স্ত্রী এবং আমি কোভিড পরীক্ষার পজিটিভ ফলাফল পেয়েছি। বাকি ম্যাচগুলো খেলতে না পারে হতাশ। তার চেয়ে বিধ্বস্ত কারণ লক্ষ্মণ দেখা দেওয়ার আগে শনিবার সকালে তিনজনের সংস্পর্শে ছিলাম। অর্থাৎ, তারাও ঝুঁকিতে আছে এবং তাদেরকেও ম্যাচে পাওয়া যাচ্ছে না।”

এ চার ক্রিকেটারকে না পাওয়া ইয়োর্কশায়ারের জন্য বড় এক ধাক্কা। অধিনায়ক উইলি ছাড়া বাকি তিন ক্রিকেটার ইয়োর্কশায়ারের শীর্ষ তিন উইকেট শিকারী।

ইয়োর্কশায়ারের ফিজিওথেরাপিস্ট কুনওয়ার বানসিল বলেন, “যদিও চারজন মূল খেলোয়াড় ছাড়া খেলাটা হতাশাজনক কিন্তু আমাদের পুরো স্কোয়াড এবং অন্যান্যদের যত্ন নেওয়ার দায়িত্ব রয়েছে।” 

এখন পর্যন্ত ইংল্যান্ডের জার্সিতে ৪৯ আন্তর্জাতিক ওয়ানডে এবং ২৮ টি-২০ ম্যাচ খেলেছেন উইলি। ইয়োর্কশায়ারের হয়ে দারুণ ছন্দে আছেন উইলি। সর্বশেষ দুই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছেন উইলি। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজেও অলরাউন্ডিং নৈপুণ্য প্রদর্শন করেন উইলি। বল হাতে ৮ উইকেট এবং ব্যাট হাতে দুই ইনিংসে করেন ৫১ ও অপরাজিত ৪৭ রান।


বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন


 

The post আক্রান্ত ইংল্যান্ডের অলরাউন্ডার উইলি appeared first on বিডিক্রিকটাইম.

Leave a Reply

%d bloggers like this: