জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ :

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স খুব শীঘ্রই বাংলাদেশে প্রথম স্থান অধিকার করবে বলে মন্তব্য করেছেন ঢাকা বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডাঃ মোঃ বেলাল হোসেন। আজ আকস্মিক পরিদর্শনে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তিনি এমন মন্তব্য করেন। এসময় সাথে ছিলেন ডা. মোহাম্মদ ইমতিয়াজ সিভিল সার্জন নারায়ণগঞ্জ ,ডা:মোঃ জাহিদুল ইসলাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সদর নারায়ণগঞ্জ ,ডা.সুজিত, মেডিকেল অফিসার ঢাকা বিভাগ, ঢাকা।

পরিচালক বলেন, একটি আদর্শিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হিসেবে ইতিমধ্যে বেশ সুনাম অর্জন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আড়াইহাজার। হাসপাতালে প্রত্যেকটি বিভাগে অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়ে চলেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ। নান্দনিকতার পাশাপাশি স্বাস্থ্য সেবায় ও সকলে সন্তুষ্টির কথা প্রকাশ করেন।

হাসপাতালের বিভিন্ন ইউনিট পরিদর্শন সহ সমস্যা সমাধানের নির্দেশনা ও দিয়ে যান তিনি। হাসপাতাল প্রাঙ্গনে ফুল ও ফলের বাগান পরিদর্শন সহ মুজিব শতবর্ষে একটি চারা গাছ রোপন করেন পরিচালক। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

The post আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য সেবায় খুব শীঘ্রই প্রথম স্থান অধিকার করবে- appeared first on শিক্ষাবার্তা ডট কম.

Leave a Reply

%d bloggers like this: