<

p style=”text-align: justify;”>ঢাকা: অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি করেছেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ। বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন তিনি।

এসময় সাহেদের বিরুদ্ধে আনা অভিযোগ এবং ১১ জনের দেওয়া সাক্ষীদের সাক্ষ্য পড়ে শোনান বিচারক। এরপর তার কাছে জানতে চান, তিনি দোষী না নির্দোষ। এসময় সাহেদ বলেন, ‘আমি নির্দোষ’।

সাফাই সাক্ষী দেবেন কি না জানতে চাইলে, তিনি সাফাই সাক্ষী দিবেন না বলে আদালতকে জানান। এরপর আগামীকাল বৃহস্পতিবার যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য করেন আদালত।

গত ১৫ সেপ্টেম্বর মামলাটির সাক্ষ্য গ্রহণ শেষ হয়। মামলাটিতে ১৪ জন সাক্ষীর মধ্যে ১১জনের সাক্ষ্যগ্রহণ শেষ করেছেন আদালত।

এর আগে, গত ২৭ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজের বিচারক এ মামলার চার্জ গঠনের আদেশ দেন। গত ৩০ জুলাই আদালতে চার্জশিট জমা দেন ডিবি পুলিশের পরিদর্শক মো. শায়রুল। এরপর গত ১৩ আগস্ট ঢাকার চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানের শেষে গত ৭ জুলাই হাসপাতালের উত্তরা ও মিরপুরের শাখা দুটি সিলগালা করে সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেন র‌্যাব। পরে ১৫ জুলাই ভোররাতে অবৈধ অস্ত্রসহ সাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে আটক করে র‌্যাব।

The post আমি নির্দোষ: সাহেদ

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: