অ’স্ত্র আ’ইনে করা মাম’লায় নিজে’কে স’ম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রু’পের চেয়া’রম্যান মোহা’ম্মদ সাহেদ ওরফে সাহেদ করি’ম। বুধবার (১৬ সেপ্টেম্বর) ঢাকা মহানগ’র দায়রা জজ কে এম ইমরু’ল কায়ে’শের আ’দা’লতে আ’ত্মপ’ক্ষ সমর্থ’নে তিনি এ দা’বি করেন।
আত্মপক্ষ সম’র্থনে সাহেদ বলেন, আমা’র কাছে থেকে কোনো অস্ত্র উ’দ্ধার করা হয়নি। আমি সম্পূর্ণ নি’র্দোষ। আমি আ’দা’লতের কাছে ন্যায়’চার প্র’ত্যাশা করছি।

এ সময় আদা’লত তাকে জি’জ্ঞাসা করেন, তিনি সাফাই সা’ক্ষী দেবেন কি-না। উত্তরে সাহেদ বলেন, আমি সাফাই সাক্ষী দেব না। এরপর আদালত রাষ্ট্র’পক্ষের যুক্তি উপস্থাপনের জন্য বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দিন ধার্য করেন।

উল্লেখ্য, করো’না’য় নানা প্রতার’ণার অভিযো’গে গত ১৫ জুলাই সাত’ক্ষী’রার সীমান্ত’বর্তী এলা’কা থেকে সা’হেদকে গ্রে’প্তার করে র‌্যাব। পরে হে’লিক’প্টারে করে তাকে ঢা’কায় আনা হয়। পরদিন ক’রোনা পরী’ক্ষার নামে ভুয়া রি’পোর্ট’সহ বিভিন্ন প্রতার’ণার অভিযো’গে দায়ের করা মাম’লা’য় সাহে’দের ১০ দিনের রি’মান্ড মঞ্জু’র করেন আদা’লত।

সাহেদ

এরপর তাকে নিয়ে উত্ত’রায় অভি’যানে যায় ডিবি পুলিশ। অভি’যানে গিয়ে অ’স্ত্র উ’দ্ধার করা হয়। অ’স্ত্র উদ্ধা’রের ঘ’টনায় ডি’বি পুলিশের পরিদর্শক এস এম গাফফা’রুল আলম তার বিরু’দ্ধে উত্তরা পশ্চিম থা’নায় মা’মলা করেন।

৩০ জুলাই ঢাকা মহা’নগর হাকি’ম মোর্শেদ আ’ল মামুন ভূঁই’য়ার আ’দাল’তে আ’সামি সা’হেদের ‘বি’রু’দ্ধে চা’র্জশি’ট দাখি’ল করেন মা’ম’লার তদ’ন্তকা’রী কর্ম’কর্তা ডিবি পুলিশের পরি’দর্শ’ক মো. শায়রুল। ২৭ আগ’স্ট ঢাকা মহান’গর দায়রা ‘জজ কে এম ই’মরুল কায়েশ তার বিরু’দ্ধে অভি’যোগ গঠন করেন।

Leave a Reply

%d bloggers like this: