<

p style=”text-align: justify;”>মডেল অভিনেত্রী নায়লা নাঈমকে নিয়ে বই লিখেছেন চলচ্চিত্র পরিচালক আহমেদ সাব্বির। নায়লার জীবনিভিত্তিক বইটির নাম ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ওয়ান’। প্রকাশিত হবে গ্রন্থিক নামক একটি প্রকাশনা সংস্থা থেকে।

বইটির লেখক আহমেদ সাব্বির সারাবাংলাকে বলেন, ‘নায়লা নাঈমের সঙ্গে বইটি নিয়ে কাজ করছি ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর থেকে। ২০১৯ এর জানুয়ারি পর্যন্ত আমরা নানা তথ্য, উপাত্ত গুছিয়ে আনি। আমাদের টার্গেট ছিল ওই বছরের বই মেলায় প্রকাশের। কিন্তু নানা জটিলতায় ওই বছর এবং এরপরের বছরগুলোতেও প্রকাশ করতে পারিনি। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিই এ বছর বই মেলার পর প্রকাশের। কিন্তু করোনার কারণে শেষ পর্যন্ত পারিনি।’

কবে নাগাদ বইটি বাজারে পাওয়া যাবে? ‘আমাদের ইচ্ছে আছে এ মাসের শেষ নাগাদ ছোট একটা অনুষ্ঠানের মাধ্যমে বইটি প্রকাশ করার। কিন্তু ছোট একটা সমস্যার কারণে অল্প কিছুদিন দেরি হতে পারে। আপনারা জানেন নায়লা নাঈম একজন প্রাণীপ্রেমি। ওনার বাসায় উনি অনেকগুলো বিড়াল পালেন। ওটা নিয়ে সম্প্রতি একটু সমস্যা হয়েছে। ওই সমস্যা কাটিয়ে উঠলেই আমরা প্রকাশনার তারিখ জানাতে পারবো’—বলেন আহমেদ সাব্বির।

বইটিকে নায়লা নাঈমের জীবনী বলা হলেও পুরো জীবন ওঠে আসেনি। সাব্বির বলেন, পুরোপুরি জীবনীগ্রন্থ না বলে নায়লার ‘পার্শিয়াল বায়োগ্রাফি’ বলতে পারেন। এখানে বেশি উঠে এসেছে তার পেশাগত জীবন, ব্যক্তিজীবনের সম্পর্ক, অল্প একটু অতীত। আমাদের ইচ্ছে পার্ট টু ও থ্রি করতে পারলে বাকি সব তুলে আনার।

লেখক জানালেন, বইয়ের প্রথম পাতায় থাকবে নায়লা নাঈমের হাতে লেখা শুভেচ্ছা বার্তা। তার অনুমতি সাপেক্ষে রেকর্ডকৃত বক্তব্যের ভিত্তিতে লেখা বইটি মোট ২০টি অধ্যায়ে বিন্যাস্ত। এতে ডিজিটাল মার্কেটিংয়ের অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকবে।

The post আসছে নায়লা নাঈমের জীবনীগ্রন্থ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: