<

p style=”text-align: justify;”>বিসিবি’র টেকনিক্যাল কমিটির সদস্য ও সাবেক ক্রিকেটার এএসএম ফারুকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বুধবার (১৬ সেপ্টেম্বর) রাতে কার্ডিয়াক অ্যারেস্টের পর তিনি ইহকালের মায়া ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তার প্রয়াণে শোক জানিয়েছে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন।

সুদীর্ঘ সময়ব্যাপী বাংলাদেশের ক্রিকেটে নানা ভূমিকায় অবদান রেখেছেন এএসএম ফারুক। ১৯৭৬ সালে এমসিসি’র বিপক্ষে প্রথম কোনো বিদেশি দলের সঙ্গে খেলে বাংলাদেশ, সেই ম্যাচে খেলেছেন এএসএম ফারুক। খেলোয়াড়ী জীবন শেষে দক্ষ সংগঠক ও প্রশাসক হিসেবে তার পরিচিতি আরো ব্যাপকতা লাভ করে।

ক্রিকেট ছাড়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে দীর্ঘদিন কাজ করেছেন ফারুক। ২০০৩ সালে দক্ষিণ আফ্রিকার আইসিসি ক্রিকেট বিশ্বকাপ এবং ২০১৬ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। ২০০৭ সালে বিসিবি’র গেম ডেভেলপম্যান্ট কমিটির চেয়ারম্যান ছিলেন তিনি।

২০০৩ সালে আফ্রো-এশিয়া কাপের এশিয়া দলের নির্বাচক ছিলেন এএসএম ফারুক। নামকরা সাবেক এই ক্রিকেটার ও ক্রিকেট সংগঠকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

The post এএসএম ফারুকের মৃত্যুতে বিসিবি’র শোক

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: