<

p style=”text-align: justify;”>জাতীয় দলের ওপেনার সাইফ হাসান প্রথম দফার করোনা পরীক্ষায় একমাত্র ক্রিকেটার হিসেবে করোনা পজিটিভ হয়েছিলেন। এ খবর ৮ সেপ্টেম্বরের, এরপর আইসোলেশনে থাকার পর পুনরায় করোনা পরীক্ষা করালে আবারও পজিটিভ আসে সাইফ হাসানের।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিসিবি সুত্রে জানা গেছে এই তথ্য।

পরীক্ষায় পজিটিভ হওয়া সাইফ হাসান বিসিবির মেডিকেল ইউনিটের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

আসন্ন শ্রীলঙ্কা সিরিজ উপলক্ষ্যে ক্রিকেটারদের করোনা পরীক্ষা নিয়ে প্রাথমিকভাবে বিসিবি জানিয়েছিল, সফরের আগে জাতীয় দল ও তাদের সঙ্গী হাই পারফরম্যান্স দলের (এইচপি) ক্রিকেটারদের তিন দফায় করোনা পরীক্ষা করা হবে। শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে মোট চার দফায় টিম বাংলাদেশের করোনা পরীক্ষা করার কথা ছিল।

ক্রিকেটারদের করোনা পরীক্ষার প্রথম ধাপ ৭ ও ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল। আর প্রথম ধাপেই করোনা পজিটিভ হয়েছিলেন সাইফ। এরপর বিসিবির তত্ত্বাবধায়নে থাকার পর পুনরায় তার পরীক্ষা করা হলেও সাইফের ফলাফল পজিটিভই আসে। এছাড়া দ্বিতীয় ধাপে ক্রিকেটারদের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ১৮ সেপ্টেম্বর। ২১ সেপ্টেম্বর তৃতীয় এবং ২৪ সেপ্টেম্বর শেষ ধাপের করোনা পরীক্ষা হবে মুমিনুল হক অ্যান্ড কোংদের। প্রত্যেকটি পরীক্ষাই শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে করানো হচ্ছিল কিন্তু সিরিজটি অনিশ্চিত হলেও ক্রিকেটারদের নিয়মানুযায়ী পরীক্ষা করানোর কথা রয়েছে।

The post এখনও করোনা পজিটিভ সাইফ হাসান

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: