সুশান্তের মৃ’ত্যু’র পর যেন বি’নোদন জ’গতে ঝ’ড় বয়ে চলেছে। সে সূ’ত্রে এবার ভারতের মাদ’ক নি’য়ন্ত্র’ণ সংস্থা এনসি’বি-র ন’জরে এবার সা’ইফ’কন্যা সারা আলি খা’নসহ তিন অভি’নেত্রী।

অপর দুই অভি’নেত্রী হলে’ন-র’কুল প্রীত ও সিমন খাম’বাট্টা। এনসি’বি-র জিজ্ঞা’সাবা’দে রিয়া চক্র’বর্তী এই তিন জনের নাম নি’য়েছেন। সুশান্ত ছা’ড়াও তারা মা’দক নিয়ে’ছেন বলে ‘দাবি ক’রছেন রিয়া।

রিয়া এন’সিবি-কে জা’নিয়েছেন, সারা-সহ এই দুই অভি’নেত্রী মা’দ’ নিয়েছে’ন। ২০ পাতার লম্বা বিবৃ’তি’তে এই তিনজ’নের নাম বিশে’ষভাবে নিয়ে’ছেন রিয়া।

সারা আলি

রিয়ার তা’লিকা অনুযায়ী নজরে রয়েছে বলিউ’ডের আরও বেশ ক’য়ে’কজন অভিনেতাও। নজরে রয়ে’ছেন মুকেশ ছা’বড়া, রা’কুলপ্রীত সিং, রো’হিনী লায়র-সহ বেশ কয়ে’কজন। আগা’মী ক’য়েক দিনে বলিউ’ডে অভি’নেতা’দের এক এক করে এনসি’বি জিজ্ঞা’সাবা’দের জন্য ডাক’বে বলে জানা গেছে।

এনসিবির দু’ই কর্মক’র্তা কে পি এস মা’লহো’ত্রা এবং ডি জি আ’স্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনে’র ওই হাই প্রো’ফা’ইল ব্য’ক্তি’দের সমন পাঠা’নোর আগে সম্পূর্ণ প্রস্তু’তি সেরে ফেলতে চাইছেন নারকো’টিক্স কন্ট্রো’ল ব্যুরো’র অ’ফিসা’ররা। তবে এনসি’বির সামনে রিয়া বলি’উডের যে তা’রকা-সহ পরিচালক, প্রযোজ’ক’দের নাম নি’য়েছেন, সে বি’ষয়ে কিছু জানা যায়নি।

এদিকে মা’দক মাম’লা’য় শু’ক্রবারও জামিন পান’নি রিয়া চক্রবর্তী, সৌভি’ক চক্রবর্তী, স্যামু’য়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে রি’য়াকে আ’পা’তত বাইকু’ল্লা জেলেই থাক’তে হচ্ছে। সূত্র : জি নিউজ।

Leave a Reply

%d bloggers like this: