<

p style=”text-align: justify;”>কিলিয়ান এমবাপের ওপর ইউরোপিয়ান জায়ান্ট ক্লাবগুলোর নজর সেই ২০১৭ সাল থেকেই। তবে ওই ২০১৭ সালেই পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ এমবাপেকে কিছুতেই হাতছাড়া করার কথা ভাবছে না প্যারিস সেইন্ট জার্মেই। তবে আশা ছাড়ছে না রিয়াল মাদ্রিদ। আর এবার সেই আশায় আলো দেখালেন এমবাপে নিজেই। দ্য টাইমস পত্রিকা বলছে, এমবাপে জানিয়েছেন আগামী মৌসুমে তিনি পিএসজি ছাড়ছেন।

পিএসজির সঙ্গে ২০১৭ সালে পাঁচ বছরের জন্য চুক্তির স্বাক্ষর করেন এমবাপে। যাতে করে আগামী ২০২২ সালের জুনে পিএসজির সঙ্গে এমবাপের চুক্তি শেষ হতে চলেছে। তবে তার আগেই ২০২০/২১ মৌসুম শেষ হলেও পিএসজি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। রোববার (১৩ সেপ্টেম্বর) দ্য টাইমসের প্রকাশিত সংবাদে জানা যায়, এমবাপে পিএসজির হর্তাকর্তাদের জানিয়ে দিয়েছেন চলতি ২০২০/২১ মৌসুম শেষেই তিনি ক্লাব ছাড়বেন।

এর আগে বেশ কয়েকবার গুঞ্জন উঠেছে রিয়াল মাদ্রিদই এমবাপের পছন্দের গন্তব্য এবং এর জন্য তিনি পিএসজির দেওয়া লোভনীয় সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এমবাপে দুই দফায় পিএসজির দেওয়া লোভনীয় বেতনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

ইউরোপিয়ান সংবাদমাধ্যমে নানান সময়ে গুঞ্জন উঠেছে রিয়াল মাদ্রিদের সঙ্গে এমবাপের পিঠ পিছে মৌখিক চুক্তিও নাকি হয়েছে। এর ফলে তিনি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না, এবং পিএসজির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে ২০২১ সালের আগে রিয়াল মাদ্রিদও এমবাপেকে দলে ভেড়ানোর জন্য কোনো প্রকার চেষ্টা করবে না।

ক’দিন আগে ফ্রান্সের হয়ে আন্তর্জাতিক ফুটবলে অংশগ্রহণের সময় করোনা পজিটিভ হন এমবাপে। এবং উয়েফা নেশনস লিগের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচটি থেকে ছিটকে যান। এছাড়াও দলের হয়ে রোববার মার্শেইর বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচেও খেলতে পারবেন না তিনি।

The post এমবাপে জানালেন সামনের মৌসুমেই পিএসজি ছাড়বেন

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: