<

p style=”text-align: justify;”>ঢাকা: পুলিশ হেফাজতে ইশতিয়াক হোসেন জনি নামের এক তরুণকে পিটিয়ে হত্যার ঘটনায় পল্লবী থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) জাহিদুর রহমান জাহিদের পক্ষে ক্ষতিপূরণের দুই লাখ টাকা জমা দিয়েছে তার পরিবার।

বুধবার (১৬ সেপ্টম্বর) এসআই জাহিদের আইনজীবী ফারুক আহাম্মদ ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের অনুমতি নিয়ে বাংলাদেশ ব্যাংকে এ টাকা জমা দেন। ক্ষতিপূরণের এ টাকা ভিকটিমের পরিবার পাবে।

এ বিষয়ে আইনজীবী ফারুক আহাম্মদ জানান, ক্ষতিপূরণের দুই লাখ টাকা জমা না দিয়ে আমরা আসামির পক্ষে আপিল করতে পারছিলাম না। আমরা আদালতের নির্দেশে ক্ষতিপূরণের দুই লাখ টাকা বাংলাদেশ ব্যাংকে জমা দিয়েছি। এখন যাবজ্জীবন কারাদণ্ডের আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব।

এর আগে গত ৯ সেপ্টেম্বর মামলাটিতে এসআই জাহিদ, এএসআই রাশেদুল ইসলাম ও কামরুজ্জামান মিন্টুকে যাবজ্জীবন কারাদণ্ড এবং প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ের আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন আদালত।

রায়ে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত তিন আসামিকে ভিকটিমের পরিবারকে ১৪ দিনের মধ্যে দুই লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে বলা হয়। তা না হলে তারা আপিল করতে পারবেন না। এদের মধ্যে এএসআই কামরুজ্জামান মিন্টু এবং পুলিশের সোর্স রাসেল জামিনে গিয়ে পলাতক রয়েছেন।

The post এসআই জাহিদের পক্ষে ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: