<

p style=”text-align: justify;”>বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত—বরাবরই বিস্ফোরক মন্তব্য করে থাকেন। সম্প্রতি তার অফিসে ভাঙ্গচুর হয়। ভাঙ্গচুর হওয়া অফিস দেখে ‘নিজেকে ধর্ষিত মনে হয়েছিল’—এমন মন্তব্য করেছেন কঙ্গনা।

সপ্তাহখানেক আগে কঙ্গনার মুম্বাইয়ের পালি হিলস এলাকার অফিসে বুলডোজার চালায় বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন বা বিএমসি।  ঘটনার পরদিন ১০ সেপ্টেম্বর বোন রঙ্গোলি চান্ডেলের সঙ্গে নিজের ‘মণিকর্ণিকা ফিল্মসের’ অফিসে যান কঙ্গনা। ঘুরে দেখেন ভাঙাচোরা অফিস ও বাংলো।

ভাঙ্গাচুরা অফিস ও বাংলো দেখে কঙ্গনা ক্ষেপে যান। তিনি বলেন, ‘আমি গিয়ে দেখলাম পুরো বাড়িটা তারা ভেঙ্গে ফেলেছে। আমি বিমানে থাকা অবস্থাতেই বুলডোজার পৌঁছে যায়। সন্ত্রাসীদের সঙ্গেও মানুষ এমন আচরণ করে না। ৪০ জন মিলে একটা বাড়ির তালা ভেঙ্গেছে! মনে হয়েছিল আমাকে ধর্ষণ করা হচ্ছে, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম আমি।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে যান কঙ্গনা। কয়েক দিন আগেই মানালি থেকে মুম্বাই যান কঙ্গনা। যাওয়ার পথেই জানতে পেরেছিলেন পালি হিলসে তার অফিস ভেঙে দিচ্ছে মিউনিসিপ্যাল করপোরেশন। তার পরেই আবার মানালি ফিরে যান। রওনা হওয়ার আগে টুইট করে অভিনেত্রী জানান, এবার মুম্বাইয়ে তিনি অত্যন্ত খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন।

এ দিকে নাম উল্লেখ না করে মঙ্গলবার সংসদে কঙ্গনার ওপর ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী জয়া বচ্চন। এর উত্তরও দিয়েছেন কঙ্গনা। তবে বর্ষীয়ান অভিনেত্রীর পক্ষ নিয়ে কথা বলছেন সহকর্মীদের অনেকেই।

The post কঙ্গোনার নিজেকে ‘ধর্ষিত’ মনে হয়েছে

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: