ক’রোনা মুক্ত হয়েছেন বাংলাদেশ দলের ট্রেনার নিকোলাস ট্রেভর লি। সর্বশেষ নমুনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ এসেছে। তবে এখনো অপেক্ষায় রয়েছেন ক্রিকেটার সাইফ হাসান। পজিটিভ হিসেবে চিহ্নিত হওয়ার পর আর নমুনা পরীক্ষা হয়নি তরুণ ওপেনারের।

ক'রোনামুক্ত ট্রেভর লি, এখনো অপেক্ষায় সাইফ

সাইফের নমুনা পরীক্ষার জন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে চাইছে বিসিবির মেডিকেল টিম। আরও দুই বা তিন দিন পর তার নমুনা সংগ্রহ করা হবে।





গত ৭ সেপ্টেম্বর সংগ্রহ করা নমুনার ফলাফলে ৮ সেপ্টেম্বর ক’রোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন সাইফ ও লি। লি অবশ্য ক’রোনা আক্রান্ত হয়েছিলেন আগেও। গত ১৪ আগস্ট দুবাইয়ে ক’রোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন তিনি। এরপর ১০ দিন ছিলেল আইসোলেশনে।

২৩ আগস্ট ফের নমুনা পরীক্ষায় ক’রোনা নেগেটিভ হলে বাংলাদেশে আসেন লি। তবে ঢাকায় এসে ক’রোনা পরীক্ষা করিয়ে আবারো তার দেহে ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।






লি ও এক ক্রিকেটারসহ মোট ৫ জনের নমুনা সংগ্রহ করা হয় গত ১১ সেপ্টেম্বর। নমুনা পরীক্ষার সেই ফলাফলে পাঁচজনেরই নেগেটিভ এসেছে।

এছাড়া বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের বিবেচনায় থাকা শীর্ষস্থানীয় ক্রিকেটারদের সবার ক’রোনা পরীক্ষা করায় বিসিবি। সাপোর্ট স্টাফের সদস্যদেরও ক’রোনা পরীক্ষা করা হয়। সাইফ ও ট্রেনার লি ছাড়া সবাই-ই ক’রোনা মুক্ত হিসেবে চিহ্নিত হয়েছেন। শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে অবশ্য আরও তিনবার ক’রোনা পরীক্ষা করতে হবে সফরের বহরে থাকা সবাইকে। তিনটি পরীক্ষায় উতরে গেলে তবেই শ্রীলঙ্কার বিমানে চড়টে পারবেন ক্রিকেটার, কোচিং ও সাপোর্ট স্টাফরা।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 

The post ক’রোনামুক্ত ট্রেভর লি, এখনো অপেক্ষায় সাইফ appeared first on বিডিক্রিকটাইম.

Leave a Reply

%d bloggers like this: