<

p style=”text-align: justify;”>অ্যাটলেটিকো মাদ্রিদের আর্জেন্টাইন কোচ ডিয়েগো সিমিওনে করোনাভাইরাসে আক্রান্ত। ৫০ বছর বয়সী এই কোচ বর্তমানে মাদ্রিদে নিজের বাড়িতে আইসোলেশনে আছেন। তার শরীরে কোনো প্রকার লক্ষণের দেখা মেলেনি। লা লিগা শুরু হওয়ার আগে কোভিড-১৯ এর পরীক্ষায় তিনি পজিটিভ হয়েছেন তা নিশ্চিত করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বর্তমানে স্পেনের স্বাস্থ্যবিধি মেনেই তিনি আইসোলেশনে আছেন। লা লিগার ২০২০/২১ মৌসুম শুরু উপলক্ষ্যে গত সোমবার থেকে অনুশীলনে ফিরেছে তার দল। আর দলের সঙ্গে ফিরেছেন সিমিওনেও। লা লিগা শুরুর আগে আগামী মঙ্গলবার একটি প্রীতি ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদ মুখোমুখি হবে কাডিজের। আর লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে আগামী ২৭ সেপ্টেম্বর গ্রানাডার বিপক্ষে মাঠে নামবে অ্যাটলেটিকো।

ক্লাবের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, ‘অ্যাটলেটিকো মাদ্রিদের প্রথম দলের প্রধান কোচ এবং খেলোয়াড়দের গত শুক্রবার নিয়ম অনুযায়ী করোনভাইরাসের পরীক্ষা করা হয়। তারা লস অ্যাঞ্জেলস ডে সান রাফায়েলে অনুশীলনে ফিরলেই এই পরীক্ষা করা হয়। আর তাদের মধ্যে পজিটিভ হন প্রধান কোচ। এরপর সঙ্গে সঙ্গে তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।’

বিবৃতিতে আরও জানানো হয়, ‘দুর্ভাগ্যবশত আমাদের প্রধান কোচ ডিয়েগো পাবলো সিমিওনে কোভিড-১৯ পজিটিভ হন। তবে তার শরীরে কোনো লক্ষণ প্রকাশ পায়নি। ফলাফল জানা মাত্রই তিনি নিজ বাড়িতে আইসোলেশনে চলে গেছেন।’

গ্রীষ্মকালীন ছুটি শেষে স্পেনে ফুটবল ফেরার পর একমাত্র তারকা হিসেবে প্রথম করোনায় আক্রান্ত হলেন সিমিওনে। তবে তার অবর্তমানেই অ্যাটলেটিকো মাদ্রিদ অনুশীলন চালিয়ে যাবে। এবং তিনি পুরোপুরি সুস্থ হওয়ার পরেই দলের সঙ্গে যুক্ত হবেন।

The post করোনা আক্রান্ত ডিয়েগো সিমিওনে

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: