করোনাভা্ইরাস থেকে সেরে উঠেছেন জাতীয় ক্রিকেট দলের ট্রেনার নিক লি। গত ৮ সেপ্টেম্বর নিক লি ও তরুণ ওপেনার সাইফ হাসানের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নিক লি’র করোনা মুক্তির খবরটি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। ওপেনার সাইফ হাসানের পরীক্ষা এখনো করানো হয়নি। দেবাশীষ চৌধুরী জানালেন, তরুণ এই ক্রিকেটারের শারীরিক অবস্থা আর একটু উন্নত হলে করোনা পরীক্ষা করানো হবে।

রোবাবর (১৩ সেপ্টেম্বর) সারাবাংলার সঙ্গে আলাপকালে দেবাশীষ চৌধুরী বলেন, ‘গতকাল (শনিবার) নিক লির কোভিড টেস্ট করিয়েছি আমরা। ওর ফল ভালো, নেগিটিভ ফল এসেছে তার। আর সাইফ হাসানের পরীক্ষা এখনো করানো হয়নি। ওর শারীরিক পরিস্থিতি আর একটু ভালো হলে করোনা পরীক্ষা করানো হবে।’

শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে গত ১৯ জুলাই থেকে অনুশীলন করে যাচ্ছেন বাংলাদেশি ক্রিকেটাররা। এর মধ্যে ইয়াকুব আলী নামের এক ট্রেনার করোনায় আক্রান্ত হলে অনুশীলন সাময়িকভাবে বন্ধ করে দেয় বিসিবি। এর মধ্যেই সকলের করোনা পরীক্ষা করানো নয়। সাইফ ও নিক লি’র ভাইরাসটিতে আক্রান্ত হবার বিষয়টি জানা যায় তখনই।

The post করোনা পরীক্ষায় পাশ নিক লি, অপেক্ষায় সাইফ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: