ইসলাম টাইমস ডেস্ক: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ডিবি পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজা ও ১৯০ পিস ইয়াবাসহ মাদক কারবারি পল্লী চিকিৎসক আব্দুল লতিফ (৫৪) আটক হয়েছে।

রোববার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক আসামিকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, ডিবি পুলিশের হাতে মাদকসহ গ্রেফতার হয় পল্লী চিকিৎসক আব্দুল লতিফ।

তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর এলাকার ডাক্তার টারি গ্রামের মৃত আজিজার রহমান ওরফে গ্যাদা ব্যাপারীর ছেলে। রোববার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়।

কুড়িগ্রাম ডিবি পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) ইমতিয়াজ আহমেদ জানান, রোববার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল ফুলবাড়ী উপজেলার অনন্তপুর এলাকার ডাক্তার টারি গ্রামের আব্দুল লতিফের বাড়িতে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা ও ১৯০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।

পরে ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন ডিবি পুলিশের ইন্সপেক্টর নজরুল ইসলাম। ফুলবাড়ী থানার মামলা নং-১৩। তারিখ ১৩/০৯/২০। তিনি দাবি করেন, গ্রেফতারকৃত লতিফ দীর্ঘদিন থেকে পল্লী চিকিৎসকের নামে মাদক ব্যবসা চালিয়ে আসছেন।

The post কুড়িগ্রামে মাদকসহ পল্লী চিকিৎসক আটক appeared first on ইসলাম টাইমস.

Leave a Reply

%d bloggers like this: