ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলার সুবাদে বিরাট কোহলির সঙ্গে দারুণ সখ্যতা গড়ে উঠেছে এবি ডি ভিলিয়ার্সের। সে কারণে দুই জনের মধ্যে বোঝাপড়াটাও বেশ ভালো।

AB de Villiers of Royal Challengers Bangalore is congratulated by Virat Kohli

সম্প্রতি কোহলির সঙ্গে সম্পর্ক নিয়ে একটি সাক্ষাৎকারে মুখ খুলেছেন প্রোটিয়া তারকা ডি ভিলিয়ার্স। মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি খ্যাত এই ব্যাটসম্যান বলেন, ‘আমি সব সময় বিরাট কোহলির সঙ্গে মজা করি। আমি ওকে দুই রাত আগে বলেছিলাম, যদি বোলিংয়ে আমাকে তোমার প্রয়োজন হয় তাহলেও আমি থাকবো। আমি কখনোই ভালো বোলার ছিলাম না তবে আমি সব সময় মজা করতে পছন্দ করি এবং সতেজ থাকি।’

সাধারণত ব্যাটসম্যান হিসেবে ক্যারিয়ার প্রতিষ্ঠিত করলেও এর আগে বোলিং করারও অভিজ্ঞতা রয়েছে ডি ভিলিয়ার্সের। টেস্ট ক্যারিয়ারের ২০৪ বল করে ২ উইকেট শিকার করেছেন তিনি। এছাড়া ১৯২ বল করে ৭ উইকেট নিয়েছেন এই প্রোটিয়া। আইপিএল-১৩ তে অংশ নিতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন কোহলি এবং ডি ভিলিয়ার্স। সেখানেই অনুশীলনের ফাঁকে চলছে তাঁদের আড্ডা। আগামী ১৯ সেপ্টেম্বর (শনিবার) চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে আইপিএলের।

অর্থসূচক/এএইচআর

The post কোহলি চাইলে বল করবেন ডি ভিলিয়ার্স! first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: