যমজ সন্তানদের দেখতে মুম্বাই থেকে দুবাই উড়াল দিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) একটি চার্টার্ড ফ্লাইটে তিনি স্ত্রী মান্যতাকে নিয়ে মধ্যপ্রাচ্যের উদ্দেশ্যে যাত্রা করেন।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সঞ্জয় দত্তের সহধর্মীনি দুবাই যাওয়ার সময়ে বিমানে তোলা কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন।  ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সঞ্জয়-মান্যতার যমজ সন্তান ইকরা ও শাহরান লকডাউনের কারণে দুবাই আটকে আছে। তাদের সঙ্গে কিছুদিন একান্তে সময় কাটাতে এই দম্পতি দেশ ত্যাগ করেছেন। সেখান ১০ দিনের অবকাশ কাটিয়ে আবারও তাঁরা মুম্বাই ফিরবেন।

এদিকে গত সপ্তাহে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্তের চিকিৎসা পুরোদমে শুরু হয়েছে। এরমধ্যে তার প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল হয়েছে। তবে আপাতত কিছুদিন বিরতি দিয়ে পরিবারকে সময় দেবেন ‘মুন্না ভাই এমবিবিএস’ খ্যাত এই তারকা। মুম্বাই ফিরে তিনি আবারো কেমো নেওয়া শুরু করবেন। তার আগে ‘শমসেরা’ সিনেমার বাকি থাকা কিছু দৃশ্যের শুটিংও সেরেছেন তিনি।

সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যান্সার বর্তমানে চতুর্থ পর্যায় রয়েছে। তিনি খুব শিগগিরই চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাত্রা করবেন বলেও জানা গেছে।

গত ১১ আগস্ট নিজের অসুস্থতার জন্য সিনেমা থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। এর আগে কয়েকদিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

অর্থসূচক/এমএস

The post ক্যান্সার নিয়েই দুবাই উড়াল দিলেন সঞ্জয় দত্ত first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: