উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ঢাকা-১৭ আসনের সাংসদ অভিনেতা নায়ক আকবর হোসেন পাঠান ফারুককে।

আজ (১৩ সেপ্টেম্বর) সকালে কার্গো বিমানে করে সেখানে যান তিনি। সঙ্গে আছেন তার সহধর্মিণী ফারহানা ফারুক।

যাওয়ার আগে নায়ক ফারুক গণমাধ্যমকে বলেন, করোনার কারণে যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। তাই সময় নষ্ট না করে মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুরে যেতে হচ্ছে সরকার আমার চিকিৎসার জন্য সর্বোচ্চ সচেতন। সকাল-বিকেল সবাই খোঁজ নিচ্ছেন। বলছেন, আমার কী লাগবে? কিন্তু আমি কিছু নিতে চাই না, যতক্ষণ আমার সামর্থ্য আছে। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে মানবসেবায় ফিরতে পারি।

গুণী এই অভিনেতা গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বুধবার এই হাসপাতালে চিকিৎসকদের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। চিকিৎসকদের প্রাথমিক ধারণা, তিনি টিবি রোগে ভুগছেন। কিছু টেস্ট করলেই নিশ্চিত হওয়া যাবে। এই টেস্টগুলো সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে করাতে চান ফারুক।

এর আগে, জ্বর থাকায় গত ১৮ আগস্ট ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনা টেস্ট করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় ফিরেন তিনি। ফের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ৩১ আগস্ট আবারো তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসা হয়।

অর্থসূচক/এএইচআর

The post চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নায়ক ফারুক first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: