<

p style=”text-align: justify;”>মেহেরপুর: ফরিদপুর মধুখালী থেকে চুরি যাওয়া ২৫২ মণ পাটসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেলে মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে গাংনীর বালিয়াঘাটের একটি গুদাম থেকে পাট জব্দ করেন।

এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এরা হচ্ছেন- হাড়াভাঙ্গা গ্রামের ইয়াছিন আলীর ছেলে সুজন ও একই গ্রামের গোলাম হোসেনের ছেলে কালাম।

পাটের স্বত্তাধিকারী মধুখালীর আসাদুজ্জামান জানান, তিনি বগুড়া মোকামতলা পাইকার জুট মিলে ২৫২ মণ পাট বিক্রির উদ্দেশ্যে একটি ট্রাক লোড দেন। যার নম্বর ঢাকা মেট্রো ট-১৮-৩০৪৭। ট্রাকের মালিক বালিয়াঘাট গ্রামের কাউছার আলী। তিনি নিজেই চালক ছিলেন। ট্রাকটি গত ৯ সেপ্টেম্বর বগুড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। ১১ তারিখ পর্যন্ত ট্রাকটি জুটমিলে না পৌঁছানোয় তিনি মধুখালী থানায় কাউছারসহ ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এদিকে মামলা গ্রহণ সাপেক্ষে পুলিশ পাট বোঝাই ট্রাক ও চালকের মোবাইল ফোন ট্রাকিং করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায়। ট্রাক মালিক ও চালক কাউছার পালিয়ে গেলেও তার দু’জন ব্যবসায়িক পার্টনার সুজন ও কালাম ধরা পড়ে। সেই সাথে জব্দ করা হয় ট্রাক ও পাট।

অভিযানে আসা এসআই তোফাজ্জল হোসেন জানান, সুচতুর কাউছার ট্রাক নিয়ে পালিয়ে আসার পর ট্রাকের সামনে কাঁচ ও অন্যান্য অংশ খুলে ফেলে যাতে কেউ ট্রাকটিকে শনাক্ত করতে না পারে। সে ওই গুদামটি ভাড়া নেয়। ইতোমধ্যে সে বেশ কিছু পাটও বিক্রি করেছেন। গ্রেফতারকৃতদের কাছ থেকে তথ্য নিয়ে অবশিষ্ট পাট উদ্ধার করা হবে।

এদিকে, গ্রেফতারকৃত দু’জনের পরিবারের দারি, তারা পাট ব্যবসায়ি এবং কাউছারের কাছ থেকে পাট কিনেছেন। তারা চোর না। স্থানীয় লোকজনও একই কথা জানিয়ে তাদেরকে মুক্তি দিতে অনুরোধ করেন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল হক জানান, মামলায় কাউছার আলীসহ ৬ জনকে আসামী করা হয়েছে। এর মধ্যে দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বাকিদেরকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

The post চুরি যাওয়া পাটবোঝাই ট্রাক গাংনী থেকে উদ্ধার, গ্রেফতার ২

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: