অভিনেতা ও নির্মাতা আনিসুর রহমান মিলন, অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও চিত্রনায়িকা মৌমিতা মৌ সম্প্রতি শেষ করেছেন চার পর্বের ধারাবাহিক নাটক ‘একটি কুড়ি দুটি পাতা’। অভিনেত্রী এলিনা শাম্মীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান।

সম্প্রতি সাভারের আমিন বাজার, মধুমতি মডেল টাউন, কল্লোল কুটিরের বিভিন্ন লোকেশনে দৃশ্য ধারণ হয়েছে। খুব শীঘ্রই চার পর্বের ধারাবাহিকটি নাগরিক টিভির পর্দায় প্রচার হবে বলে জানান এমদাদুল হক খান।

গল্পে দেখা যাবে, আফজাল সাহেবের দুই মেয়ে, সোমা আর তমা। স্ত্রী মারা গেছেন ছোট মেয়ে তমার জন্মের ৩ বছর পর। মেয়েদের নিজ দায়িত্বে বড় করেছেন। সোমা ও তমার বয়সের পার্থক্য ৫ বছর। বড় বোন সোমা ছোট বেলায় একটা দুর্ঘটনায় চোখের দৃষ্টি হারিয়েছে কিন্ত ছোট বোনকে মায়ের মত আগলে রাখে সারাক্ষণ। বোনের পছন্দকে নিজের থেকেও বেশি গুরুত্ব দেয় সে। বাবা আফজাল সাহেব ও দুই মেয়ে, এই তিনজনের সংসার সিলেটের শহরতলীতে। রেহানের বাবা সোবহান ও আফজাল সাহেব ঘনিস্ট বন্ধু তাই রেহানের বাবা চায় সোমাকে রেহাণ বিয়ে করুক, বন্ধুত্বটাও আরো দৃঢ় হোক ও অন্ধ হলেও এমন লক্ষি মেয়েটার একজন ভালো সাথী পাক। এমনই গল্প নিয়ে চার পর্বের ধারাবাহিক ‘একটি কুড়ি দুটি পাতা’।

মিলন, মৌ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আজম খান ও আনোয়ার হোসেন অনেকে।

অর্থসূচক/এমএস

 

The post তাদের ‘একটি কুড়ি দুটি পাতা’ first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: