দীর্ঘ ছয় মাস বিরতির পর আবারো কোচদের সাথে অনুশীলন শুরু করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। শ্রীলঙ্কা সফর নিয়ে এখনো অনিশ্চয়তা থাকলেও ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন চলছে। মিরপুরে সেই অনুশীলনেই যোগ দিয়েছেন কোচরা।

দীর্ঘ '৬' মাস পর কোচদের সান্নিধ্যে ক্রিকেটাররা
ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। ফাইল ছবি

গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর নিজ নিজ দেশে ফিরে যান কোচরা। এরপর ক’রোনার কারণে দীর্ঘ সময় নিজেদের ঘরেই আটকে ছিলেন। ক্রিকেটে ধীরে ধীরে ফিরছে স্বাভাবিক অবস্থা। ‘নিউ নরমাল’ এ কোচরাও তাই আর বসে নেই। বাংলাদেশে এসে এবার তাদের কাজ শুরু করার পালা।





প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন ও ফিল্ডিং কোচ রায়ান কুকের সাথে অনুশীলনে ক্রিকেটারদের দেখভাল করবেন ট্রেনাররা। ডমিঙ্গো, গিবসন ও কুকের অবশ্য বাংলাদেশে আসার বেশিদিন হয়নি। বিশেষ বিবেচনায় নির্ধারিত ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব শেষ করার আগেই তাদের দলের সাথে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। যদিও তার আগে সবাইকেই ক’রোনা পরীক্ষায় প্রমাণ করতে হয়েছে, কারও দেহেই ছোঁয়াচে ভাইরাসটির উপস্থিতি নেই।

দুই বোর্ডের আলোচনা শেষে শ্রীলঙ্কা সফর চূড়ান্ত হলে আর কয়দিনের মধ্যেই শুরু হবে জাতীয় দলের আনুষ্ঠানিক অনুশীলন। দলগত সেই অনুশীলনের আগে অবশ্য ক্রিকেটাররা ব্যক্তিগত অনুশীলনের মাধ্যমে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন। দীর্ঘ বিরতির ধকল কাটিয়ে কাজ করেছেন ফিটনেস ও স্কিল ট্রেনিং নিয়ে। কোচদের সান্নিধ্যে এবার আরও শাণ পাবে মুমিনুল হক, মুশফিকুর রহিম, তামিম ইকবালদের প্রস্তুতি।






বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 

The post দীর্ঘ ‘৬’ মাস পর কোচদের সান্নিধ্যে ক্রিকেটাররা appeared first on বিডিক্রিকটাইম.

Leave a Reply

%d bloggers like this: