<

p style=”text-align: justify;”>প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার শিশুদের উপযোগী নতুন সিনেমা সম্প্রচার করে আসছে বাংলাদেশের জনপ্রিয় শিশুতোষ চ্যানেল দুরন্ত টিভি। এরই ধারাবাহিকতায় এবার প্রচারিত হবে দুইটি নতুন সিনেমা ‘হপ’ ও ‘সং অফ দ্য সী’। হলিউড ব্লকবাস্টার এই সিনেমাগুলো বাংলায় ভাষান্তরিত করে প্রচার করা হবে দুরন্ত টিভিতে।

সং অফ দ্য সী

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় প্রচারিত হবে ফ্রেড ও ইস্টার বানির মজার কাহিনী নিয়ে নতুন সিনেমা ‘হপ’। মজার এই সিনেমাতে দেখা যায়, এক ইস্টার বানির অনেক দিনের স্বপ্ন হলিউডের ড্রামবাদক হবার। নিজের স্বপ্নপূরণের জন্য একদিন সে চলে যায় লস এ্যাঞ্জেলেসে। সেখানে তার সাথে দেখা হয় ফ্রেডের। তাদের ঘিরে ঘটতে থাকে মজার মজার ঘটনা।

হপ

‘সং অফ দ্য সী’ সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে বেন ও সিওর্শা দুই ভাই বোনকে নিয়ে। সিওর্শার কিছু জাদুকরী ক্ষমতা রয়েছে। সে সীলমাছে পরিণত হতে পারে। বন্দী পরীদের মুক্ত করতে ও নিজেদের কল্পনার জগৎকে বাচাঁতে দুই ভাইবোনের দুঃসাহসিক অভিযান নিয়ে দুরন্ত’র নতুন সিনেমা ‘সং অফ দ্য সী’। এটি প্রচারিত হবে শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায়।

জনপ্রিয় এই সিনেমাগুলো দর্শক উপভোগ করতে পারবে বাংলায়।

The post দুরন্ত টিভি’তে দুইটি নতুন ব্লকবাস্টার সিনেমা appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: