<

p style=”text-align: justify;”>প্রভাবশালী প্রযোজক, পরিচালক করণ জোহর। বলিউডে একের পর এক নায়ক-নায়িকা উপহার দিয়েছেন। ইন্ডাস্ট্রি মাফিয়াদের অন্যতম। সারা বছরই পার্টি করে বেড়াতেন তিনি। ‘পার্টি বয়’ খ্যাতি থেকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রীতিমত হয়ে গেলেন ভিলেন।

সুশান্তের মৃত্যুর পর একের পর এক ট্রল তাকে নিয়ে। নানাভাবে সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ী করা হয়েছে। বলিউডে তার অনেক সহকর্মী এ দলে যোগ দিয়েছিলেন। সুশান্তের মৃত্যুতে টুইটারে শোক জানালে তাকে নানাভাবে আক্রমণ করা হয়। কিন্তু সবকিছুই যেন মাত্রা ছাড়িয়ে যাচ্ছিল। আর নিতে পারছিলেন না করণ।

সবমিলিয়ে কিছুদিন ধরে তার কোন খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। কই আছেন, কী করছেন কেউই জানে না। তাহলে কোথায় লুকালেন এ প্রভাবশালী ব্যক্তি।

সুশান্তের মৃত্যুতে করণ জোহরে নাম আসা এবং সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে নানা ধরণের গুঞ্জন সৃষ্টি হওয়ায় নিজেকে ফ্ল্যাটের চার দেওয়ালে বন্দি করে ফেলেছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। তবে তিনি হারিয়ে যাননি করণ জোহর।

অবশেষে বন্দিদশা থেকে নিজেকে মুক্ত করেছেন করণ জোহর। তাকে দেখা গিয়েছে মুম্বাই এয়ারপোর্টে। তার সঙ্গে ছিলেন মা, ছেলে যশ, মেয়ে রুহি।

আনন্দবাজার বলছে, এ গরমে পরিবারকে নিয়ে তিনি গিয়েছেন গোয়ায় সময় কাটাতে। শহুরে কোলাহল ও এত এত গুঞ্জন, অপবাদ থেকে নিজেকে মুক্তি দিতে এ ছুটি। সমুদ্রের নোনা জলে গা ভাসিয়ে শরীর ভিজিয়ে মুছে ফেলতে চান ‘মুভি মাফিয়া’ তকমা! দেখা যাক কতটা পারেন করণ জোহর।

The post দেখা মিলল করণ জোহরের

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: