ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে বিস্ফোরণে চিকিৎসাধীন দগ্ধ পাঁচজনের অবস্থার কিছুটা উন্নতি হচ্ছে। তবে তারা এখনও শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল।

রোববার (১৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ইনস্টিটিউটে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

ডা. পার্থ বলেন, দগ্ধ পাঁচজনই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। তাদের ক্লোজ মনিটরিং করা হচ্ছে। আজ একজনকে অপারেশন থিয়েটারে (ওটি) নিয়ে ড্রেসিং করা হচ্ছে। নিয়ম অনুযায়ী দগ্ধ সবারই ড্রেসিং করা হয়।

তিনি বলেন, তাদের শারীরিক অবস্থা কিছুটা ইমপ্রুভ হচ্ছে। যেহেতু তাদের শ্বাসনালী দগ্ধ রয়েছে এজন্য হঠাৎ এসব রোগীর অবস্থা খারাপ হয়ে যেতে পারে। পাঁচজনকেই যাতে বাঁচাতে পারি সেই মতো কাজ করে যাচ্ছি। এখনও বলা যাচ্ছে না তারা শঙ্কামুক্ত। আশঙ্কাজনক বলেই সবাইকে আইসিইউতে রাখা হয়েছে।

বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন- ময়মনসিংহের ত্রিশালের আবদুর রহমানের ছেলে ফরিদ (৫৫), পটুয়াখালীর চুন্নু মিয়ার ছেলে মোহাম্মদ কেনান (২৪), নারায়ণগঞ্জের ফতুল্লার নিউখানপুর ব্যাংক কলোনির আনোয়ার হোসেনের ছেলে রিফাত (১৮), শরীয়তপুরের নড়িয়া কেদারপুর গ্রামের মনু মিয়ার ছেলে আবদুল আজিজ (৪০) এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসিরহাট গ্রামের আবদুল আহাদের ছেলে আমজাদ (৩৭)।

আরো পড়ুন: মসজিদে বিস্ফোরণ: লিকেজ হওয়া পাইপটি পরিত্যক্ত ২২ বছর ধরে, গ্যাস বন্ধ করেনি তিতাস

তল্লার ইমাম মাওলানা আ. মালেক নেসারী র., এক নিভৃতচারী আদর্শ মানবের গল্প

নারায়ণগঞ্জ মসজিদে গ্যাস লিকেজের প্রমাণ মিলেছে: সিআইডি

The post নারায়ণগঞ্জ ট্রাজেডি: এখনও শঙ্কামুক্ত নন চিকিৎসাধীন ৫ রোগী appeared first on ইসলাম টাইমস.

Leave a Reply

%d bloggers like this: