ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পার্ক, খেলার মাঠ যারা দখল করে রেখেছেন তাদের ভালোয় ভালোয় চলে যেতে বলেছেন মেয়র মো. আতিকুল ইসলাম। নইলে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিয়েছেন মেয়র।

শনিবার গুলশান-২ এর ৮৩নং রোডে স্থাপিত বিচারপতি শাহাবুদ্দিন আহমেদ পার্কের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই হুশিয়ারি দেন।

মেয়র বলেন, অনেকে পার্ককে নিজেদের সম্পত্তি মনে করেন। পার্ক অন্য কারো সম্পত্তি না। এটি সিটি কর্পোরেশনের সম্পত্তি। এখানে অন্য কেউ দখল করে থাকতে পারবে না। কেউ কেউ পার্কগুলো দখল করে রেখেছেন, তাদের বলছি-আপনারা ভালোয় ভালোয় চলে যান, না হলে কঠোর ব্যবস্থা নেব। পার্ক উদ্ধার করবোই।

তিনি বলেন, বিভিন্ন জায়গায় প্রায় ৫টি পার্ক নির্মাণ কাজ করতে গিয়ে আমাদের ঠিকাদারদের বাধা দেয়া হয়েছে। দখলকারীরা কাজ করতে দিচ্ছে না। পার্কের ডিজাইন যখন হয়েছে, পার্কের অর্থ বরাদ্দ যখন দিয়েছি এই পার্ক হবেই। দখলকারীরা ভালোয় ভালোয় চলে যান। না হলে অবশ্যই ব্যবস্থা নেব। এর কোনো বিকল্প নেই।

ডিএনসিসির ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস, বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার, সরকারদলীয় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাহিদ ইজহার খান, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মমকর্তা মো. সেলিম রেজা, স্থপতি ইকবাল হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএস

The post পার্ক-খেলার মাঠ দখলকারীরা ভালোয় ভালোয় চলে যান: আতিক first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: