অনলাইন শপিং এ আগ্রহ বৃদ্ধি এবং ঝামেলাবিহীন কেনাকাটা নিশ্চিত করতে ‘বায়ার প্রটেকশন’ পলিসি চালু করেছে ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ।   পলিসি। পণ্য ক্রয় হতে ডেলিভারি পরবর্তী সেবা পর্যন্ত নিশ্চিন্ত করতে এই পলিসি চালু করা হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ভার্চুয়াল প্লাটফর্মে সেবার উন্মোচন করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এসময় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সৈয়দ আলমাস কবির সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন প্রিয়শপের ৮ বছরের জার্নি তুলে ধরেন সেই সাথে ব্যাখ্যা করেন গ্রাহক সুরক্ষা নীতির বিস্তারিত। তিনি জানান, গ্রাহকই একটি প্রতিষ্ঠানের চালিকা শক্তি। গ্রাহকের যথাযথ সেবা নিশ্চিত করতে পারলে ব্যবসায়ে সফলতা সুনিশ্চিত। তিনি জানান, প্রিয়শপ বাংলাদেশের মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গাটি অর্জন করতে পেরেছে বলেই ৮ বছর ধরে সফলতার সাথে কাজ করে যাচ্ছে। এই পলিসির ফলে প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটায় করলে মিলবে সঠিক সময়ে সঠিক পণ্য, সঠিক সময়ে সঠিক পণ্য এবং ঝামেলামুক্ত সহজ রিফান্ড।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, অনলাইন প্লাটফর্মে গ্রাহকরাই প্রধান শক্তি, তাই গ্রাহকদের জন্য প্রিয়শপের এমন পলিসিকে স্বাগতম জানাই। আশা করছি এর ফলে গ্রাহকরা অনলাইনে আরো নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন। অনলাইনে কেনাটা করার আগে গ্রাহকদের অবশ্যই বায়ার প্রটেকশনের বিষয়টি নিশ্চিত হয়ে এবং শর্তাবলি দেখে কেনাকাটা করা উচিত। আমাদের মনে রাখতে হবে সচেতন ভোক্তাই নিশ্চিন্ত কেনাকাটা।

বেসিস সৈয়দ আলমাস কবির বলেন, প্রিয়শপ ডটকম দীর্ঘদিন বাংলাদেশের ই-কমার্স খাতে সুনামের সাথে কাজ করছেন। বায়ার প্রটেকশন গ্রাহকদের সেবার মান আরো উন্নত করবে। অনলাইনে কেনাকাটায় গ্রাহকরা ভারসা জায়গা তৈরিতে গ্রাহক সেবার বিকল্প নেই।

The post প্রিয়শপে বায়ার প্রটেকশন appeared first on Digi Bangla.

Leave a Reply

%d bloggers like this: