<

p style=”text-align: justify;”>২০১৬ সালের ৩০ আগস্ট- সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবির ঘোষনা দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। ছবির নাম- ‘জিরো’। দুই নায়িকা আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে এই ছবিতে অভিনয় করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটি বক্স অফিসে চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়। এরপর আর কোন ছবি করেননি শাহরুখ।

‘জিরো’ ঘোষনার পর চারটি বছর কেটে গিয়েছে। আর কোনও নতুন ছবির ঘোষণা করেননি বলিউড বাদশা। যদিও কানাঘুষো শোনা গিয়েছে বেশ কয়েকবার। কখনও রাজকুমার হিরানি, সিদ্ধার্থ আনন্দ আবার কখনও দক্ষিণী পরিচালক অ্যাটলির নাম উঠে এসেছে শাহরুখের কামব্যাক ছবির পরিচালক হিসেবে। কিন্তু অফিশিয়াল ঘোষণা হয়নি একবারও। তবে এবার শোনা যাচ্ছে, শীঘ্রই ফিরছেন বলিউড বাদশা, সঙ্গে তাপসী পান্নু!

ভারতীয় গনমাধ্যম জানা গেছে, বলিউড বাদশার কামব্যাক ছবিতে তার সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তাপসী পান্নু। শোনা যাচ্ছে, পরিচালক রাজকুমার হিরানির ছবিতেই শাহরুখের সঙ্গে জুটি বাঁধবেন তাপসী। এর আগে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজের প্রযোজিত ছবি ‘বদলা’য় অভিনয় করেছিলেন তাপসী। সুজয় ঘোষের পরিচালনায় নিজের পছন্দের সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই নাকি তাপসীর কাজ পছন্দ হয়েছিল বলিউড বাদশার। তাই নিজের কামব্যাক ছবিতে অভিনয়ের প্রস্তাব তিনি তাপসীকে দিয়েছেন। সূত্রের খবর, সোশ্যাল কমেডি ছবি তৈরি করতে চলেছে রাজকুমার হিরানি। যেখানে উদ্বাস্তু সমস্যার কথাও তুলে ধরা হবে।

এদিকে শাহরুখের কামব্যাক নিয়ে শোনা যাচ্ছে, দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে নাকি একটি সিনেমায় অভিনয় করছেন শাহরুখ। সেখানে তার বিপরীতে থাকছেন দীপিকা পাড়ুকোন। আবার যশরাজ ব্যানারেও নাকি একটি ছবিতে অভিনয় করছেন কিং খান। তবে তাপসীর সঙ্গে বলিউড বাদশার রসায়ন দেখতে উৎসাহী চলচ্চিত্র অনুরাগীরা।

The post ফিরছেন বলিউড বাদশা, সঙ্গে তাপসী পান্নু!

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: