<

p style=”text-align: justify;”>ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ফের দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে ভর্তি হয়েছেন। খবর এএনআই।

শনিবার (১২ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর দুই সপ্তাহ আগে, কোভিড-১৯ পরবর্তী চিকিৎসা নেওয়ার পর দিল্লির ওই শীর্ষ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি।

এদিকে, অমিত শাহ’র শারীরিক অবস্থা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কোনো কিছু না জানালেও, কলকাতা থেকে প্রকাশিত আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

বার্তাসংস্থা এএনআই জানিয়েছেন, দিল্লির স্থানীয় সময় রাত ১১টার দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপরই তাকে এআইআইএমএস এ নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালটির পরিচালক রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

প্রসঙ্গত, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ৫৫ বছর বয়সী এই প্রভাবশালী নেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। আগস্টের দুই তারিখে তাকে দিল্লির পার্শ্ববর্তী গুরগাওয়ের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আগস্টের ১৪ তারিখ তিনি করোনামুক্ত হন।

তবে, আগস্টের ১৮ তারিখে ক্লান্তি ও শরীর ব্যথার কারণে তাকে ফের এআইআইএমএস এ ভর্তি করা হয়। ১৩ দিন হাসপাতালে কাটিয়ে আগস্টের ৩০ তারিখ বাড়ি ফিরেছিলেন অমিত। বাড়িতে ফেরার ১৩ দিনের মাথায় আবার হাসপাতালে ফিরতে বাধ্য হলেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

The post ফের হাসপাতালে অমিত শাহ

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: