<

p style=”text-align: justify;”>নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাম জামে মসজিদ বিস্ফোরণে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও ইসলামি ফাউন্ডেশন যৌথভাবে চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইসলামি ফাউন্ডেশনের সমন্বয় বিভাগের পরিচালক মোহাম্মদ মহীউদ্দিন মজুমদার এবং ইমাম প্রশিক্ষণ একাডেমির পরিচালক আনিসুজ্জামান সিকদার।

জেলা প্রশাসক নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারের স্বজনদের হাতে ত্রিশ হাজার টাকা করে ষাট হাজার টাকার দুইটি চেক তুলে দেন।

তিনি জানান, দুই পরিবারকে পঞ্চাশ হাজার করে পৃথকভাবে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা দেয়া হবে। প্রথম পর্যায়ে ত্রিশ হাজার টাকা করে দেয়া হলেও পরবর্তীতে বাকি টাকার চেক প্রদান করা হবে। পাশাপাশি নিহত ইমামের দুই আলেম ছেলেকে জেলা প্রশাসনের আওতায় মসজিদে ইমামের চাকরি প্রদানের ব্যবস্থার কথাও জানান জেলা প্রশাসক।

আরও পড়ুন:

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের মামলা সিআইডিতে

নারায়ণগঞ্জের মসজিদে গ্যাস লিকেজের প্রমাণ মিলেছে: সিআইডি

মসজিদে বিস্ফোরণ: ক্ষতিপূরণ আদেশ স্থগিত চেয়ে তিতাসের আপিলThe post মসজিদ বিস্ফোরণে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: