করোনার কারণে দীর্ঘ দিন ধরে সিনেমা হল বন্ধ। অনিশ্চয়তার মাঝে যাচ্ছে চলচ্চিত্র শিল্প। এমন অবস্থায় বড় পর্দার অনেক শিল্পীই ছোট পর্দায় কাজ করছেন। তেমনই একজন চিত্রনায়িকা রোমানা নীড়। প্রথমবারের মতো একটি একক নাটকে অভিনয় করেছেন। শিরোনাম ‘প্রেমিক পুরুষ জগলু ভাই’। প্রথম নাটকেই সহশিল্পী হিসেবে পেয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনকে।

সম্প্রতি পূবাইলে নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়েছে। রেজাউর রহমান রিজভীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান। নাটকের গল্পে দেখা যাবে, নিজেকে প্রেমিক পুরুষ হিসেবে দাবি করা জগলুর ঘরে বউ থাকা সত্বেও সে অন্য মেয়েদের সঙ্গে প্রেম করে। ঘরজামাই থেকেও সে বিভিন্ন মেয়ের কাছে প্রেম নিবেদন করে। মেয়েরাও তার কথায় বিশ্বাস করে তার প্রেমের ফাঁদে পা দেয় ও প্রতারিত হয়। এজন্য নিয়মিত নানা মিথ্যার আশ্রয় নেয়। কিন্তু এক সময় তার প্রেমের কাহিনী সবাই জেনে যায়। সবাই মিলে তাকে গণধোলাই দেয়। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

আনিসুর রহমান মিলন বলেন, নাটকে আমাকে প্রেমিক পুরুষ হিসেবে দেখতে পাবে। রোমানা নীড় প্রথমবার নাটকে অভিনয় করলেও প্রথম মনে হয়নি। খুবই ভালো অভিনয় করেছে। এ ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূর যেতে পারবে। হাস্যরসে ভরপুর নাটকটি দর্শক পছন্দ করবে।

প্রথমবার নাটকে কাজ করা প্রসঙ্গে রোমানা নীড় বলেন, আমরা অভিনয়ের মানুষ। দীর্ঘ দিন করোনার কারণে অভিনয় থেকে দূরে আছি। বর্তমানে চলচ্চিত্রর অবস্থা সেভাবে ভালো না। কবে সিনেমার কাজ শুরু করতে পারব জানি না। আর বসে থাকতে পারছি না। তাই নাটকে অভিনয়ের সিদ্ধান্ত নেই। অভিনয় তো অভিনয়ই সেটা যে মাধ্যমই হোক না কেন। ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত নাটকে কাজ করতে চাই। প্রথমবার নাটকে কাজ করে ভালো লাগছে। সহশিল্পী হিসেবে মিলন ভাই খুবই হেল্পফুল। আশা করছি দর্শক নাটকটি পছন্দ করবে।

আনিসুর রহমান মিলন ও রোমানা নীড় ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, মৌমিতা মৌ, সানিয়া জারা, তমা, আনোয়ার হোসেন ও আবির অনেকে।

অর্থসূচক/এএইচআর

The post মিলনকে নিয়ে রোমানা নীড়ের প্রথম first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: