<

p style=”text-align: justify;”>মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার সুখবাসপুরে একটি এলপিজি গ্যাসের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে জাহিদুল ট্রেডাসের এলপি গ্যাসের গোডাউনে আগুন লাগে। এ ঘটনায় প্রায় দেড় কোটি টাকা ক্ষতি হয়েছে বলে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ জানিয়েছেন।

দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভাতে সক্ষম হয়।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, হঠাৎ গোডাউনে অগ্নিকাণ্ড দেখতে পায় এলাকাবাসী। মুহূর্তে আগুন বাড়তে থাকে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, এলপি গ্যাসের গোডাউনটিতে খালি ও ভরা সিলিন্ডার রাখা হয়। এতে হাজারেরও বেশি গ্যাস সিলিন্ডার থাকে। গ্যাসের গোডাউনে আগ্নিকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় চারটি গাড়ি পুড়ে যায়। প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে সিলিন্ডার লিকেজ থেকে আগুনের সুত্রপাত। আগুনে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

The post মুন্সীগঞ্জে এলপিজি গ্যাসের গোডাউনে আগুন: ক্ষতি দেড় কোটি টাকা

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: