সোমবার (১৪ সেপ্টেম্বর) অনুশীলন পর্ব শেষে ক্লান্তি দূর করার জন্য সুইংমিংপুলে নেমেছিলেন মুম্বাই ইন্ডিয়ন্সের খেলোয়াড়েরা। আর তাঁদের সঙ্গে দেখা গেছে কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকারকে! সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে খেলোয়াড়দের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অর্জুন। সেখানে দেখা যাচ্ছে ট্রেন্ট বোল্টদের সঙ্গে সুইংমিংপুলে রয়েছেন তিনি। ইন্সটাগ্রামের এই ছবি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। অনেকেরই প্রশ্ন মুম্বাই শিবিরে শচীন পুত্র কি করছেন?

এই ব্যাপারে অবশ্য মুম্বাই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে কিছু জানা যায়নি। তবে কয়েকটি সূত্র মতে- নেট বোলার হিসেবেই মুম্বাই শিবিরে যোগ দিয়েছেন অর্জুন। এর আগের কয়েকটি আসরেও একই ভূমিকায় দেখা গেছে তাঁকে।

মূলত এবারের আইপিএল সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে বলেই অর্জুন টেন্ডুলকারকে নিয়ে প্রশ্ন উঠছে। কারণ এর আগের সব আইপিএলই আয়োজিত হয়েছে ভারতের মাটিতে। সেক্ষেত্রে নেট বোলার হিসেবে মুম্বাই দলে থাকতে বাঁধা ছিল না অর্জুনের। কিন্তু বিদেশ বিভূঁইয়ে দলটির সঙ্গে যোগ দেওয়াটা নিছক নেট বোলিংয়ের কারণে এমনটা মানছেন না অনেক ক্রিকেট প্রেমীই। তার উপর আইপিএলের নিলামেও নাম ছিল না শচীন পুত্রের। সবমিলিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

অর্থসূচক/এএইচআর

The post মুম্বাই শিবিরে শচীন পুত্র! first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: