স্প্যানিশ লা লিগার নতুন মৌসুম শুরু হয়েছে বেশ কয়েকদিন হলো। তবে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনার মতো দলগুলো মাঠে নামবে আরও পরে। করোনাভাইরাসের কারণে গত মৌসুমটা শেষ হয়েছে আগস্টে এসে। গত মাসে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলেছে এমন দলগুলোকে কিছুটা ছাড় দিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। এই সুযোগে প্রাক-প্রস্তুতি সাড়ছে দলগুলো। বার্সেলোনা দুদিন আগে প্রাক প্রস্তুতি ম্যাচ খেলেছে। কাল খেলল রিয়াল মাদ্রিদ। গেটাফের বিপক্ষে কাল গোল উৎসবই করেছে রিয়াল। ৬-০ গোলে জিতেছে জিনেদিন জিদানের দল।

রিয়ালের ছয় গোলের চারটিই করেছেন করিম বেনজেমা। অপর দুটি গোল সার্জিও রামোস ও তরুণ সার্জিও আরিবাসের। ক্রিশ্চিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার পর এডেন হ্যাজার্ডসহ আক্রমণভাগের বেশ কয়েকজন ফুটবলাকে কিনেছে রিয়াল মাদ্রিদ। কিন্তু হ্যাজার্ড বেশিরভাগ সময় যুদ্ধ করছেন চোটের সঙ্গে। বাকিরাও প্রত্যাশা মেটাতে পারেননি। এই সুযোগ খোলস ছেড়ে বেড়িয়ে এসেছেন বেনজেমা।

গত মৌসুমে লিগে ২১ গোল করেছেন ফরাসি স্ট্রাইকার। রিয়ালের লিগ জয়ে সবচেয়ে বড় অবদান তারই। সম্ভাব্য ব্যালন ডি’অর জয়ীদের তালিকাতেও বেনজেমাকে দেখছিলেন অনেকে। ৩২ বছর বয়সী তারকা জানিয়ে রাখলেন নতুন মৌসুমের জন্যও তিনি প্রস্তুত।

এস্তাদিও আলফ্রেদো দি স্টিফানোতে রিয়াল মাদ্রিদ-গেটাফের ম্যাচটা হয়েছে সম্পূর্ণ রুদ্ধদ্বার। দর্শকদের তো ঢুকতে দেওয়া হয়ই-নি, ক্রীড়া সাংবাদিক বা টিভি ক্যামেরাও ঢুকার অনুমতি দেওয়া হয়নি। ম্যাচ শেষে শুধু ফলাফল জানিয়ে দেওয়া হয়েছে। জানা গেছে, ফিটনেস সমস্যার কারণে খেলতে পারেনি এডেন হ্যাজার্ড ও গ্যারেথ বেল।

বেলকে হয়তো রিয়ালের জার্সিতে কখনো দেখাও যাবে না! শোনা যাচ্ছে, পুরনো ক্লাব টটেনহামে ফিরে যাচ্ছেন বেল। সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডের কথাও শোনা যাচ্ছে।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর আরেকটা প্রাক মৌসুম ম্যাচ খেলার কথা ছিল রিয়াল মাদ্রিদের। কিন্তু প্রতিপক্ষ রায়ো ভায়োকানোর খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়ে পড়লে বাতিল হয়ে যায় ম্যাচটি।

The post রিয়ালের গোল উৎসবে বেনজেমার ৪ গোল

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: