রফিকুল আলম বকুল।।

মেহেরপুরের গাংনী উপজেলা শিক্ষা অফিস এর আয়োজনে গাংনী উপজেলা পরিষদ হলরুমে আয়োজন করা হয় বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মধ্যে সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠান । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ২ আসনের সংসদ সদস্য মোঃ সাহিদুজ্জামান খোকন। গাংনী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন এর সভাপত্বিত্বে এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ সাজাহান রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গাংনী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার ও জেলা পরিষদের সদস্য মোহাম্মদ আলী । উপস্থিত ছিলেন‌ গাংনী উপজেলা শিক্ষা অফিসের সহকারী শিক্ষা অফিসার মোঃ সামসুজ্জাহা, ফয়সাল বিন হাসান, মোঃ আরিফ হাসান ও মোঃ ওবায়দুল্লাহ । অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সহকারী শিক্ষা অফিসার আরিফ হোসেন ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সহকারী শিক্ষক আব্দুর রকিব, প্রধান শিক্ষক খোরশেদ আলম, জিয়া মোঃ আহসান মাসুম, দানেচুর রহমান, পারভেজ সাজ্জাদ রাজা, সাহাবউদ্দীন ও গোলাম ফারুক ও গাংনী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাহবুব আলম । অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন‌ । অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে হুইল চেয়ার, ওয়াকার, ক্রাচ ও শ্রবন যন্র বিতরণ করা হয় ।

প্রধান অতিথির বক্তব্যে গাংনী উপজেলা আওয়ালীগের সভাপতি ও মেহেরপুর ২ ( গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন বলেন, বিগত ৪৮ বছরের মধ্যে বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার । তিনি বলেন, শুধু প্রাথমিক নয় বর্তমান সরকার সকল ক্ষেত্র শিক্ষার উন্নয়ন করেছে । একটি সংসদীয় আসনে ৪০টি মাধ্যমিক‌ এবং ৪২ টি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মান হচ্ছে যা যে কোন ‌সময়ের চেয়ে অনেক বেশী ।

তিনি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের কে স্কুলমুখী করার জন্য সরকার সকল প্রকার সুযোগ সুবিধা দিচ্ছে । তিনি শিক্ষার মান বৃদ্ধির জন্য নিজেদের সন্তানদেরকে প্রাথমিক বিদ্যালয়ে পাঠানোর পরামর্শ দেন । সর্বশেয তিনি গাংনী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন ‌সহ সহকারী শিক্ষা অফিসার সহ শিক্ষা অফিসের সবাইকে ধন্যবাদ জানান সন্তোসজনক কাজের জন্য । উল্লেখ্য যে মেহেরপুরের গাংনীতে বর্তমান শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন যোগদান করার পর থেকেই শিক্ষা অফিসের কাজের গতি, ব্যক্তিগত সততা ও নানামুখী কল্যাণকর কাজের জন্য গাংনীর মানুষের কাছে আস্থা ও বিশ্বাস এবং একজন‌ সৎ কর্মকর্তা হিসেবে সুনাম অর্জন করেছেন । করোনা পরিস্থিতিতে ও গাংনীতে প্রাথমিক শিক্ষার ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে ।

The post শিক্ষার্থীদের মধ্যে উপকরণ বিতরণ করলেন মেহেরপুরের এমপি সাহিদুজ্জামান খোকন appeared first on শিক্ষাবার্তা ডট কম.

Leave a Reply

%d bloggers like this: