<

p style=”text-align: justify;”>মডেল ও অভিনেত্রী সারিকা- ২০০৮ সালে অমিতাভ রেজার পরিচালনায় একটি বিজ্ঞাপনচিত্র দিয়ে মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছিলেন তিনি। মডেল ও অভিনেত্রী হিসেবে পত্রিকার বিনোদন পাতায়, টেলিভিশন, পর্দায়, বিলবোর্ডে এবং সাধারণ মানুষের মনে অল্প সময়েই জায়গা করে নিয়েছিলেন তিনি। ব্যস্ততা বেড়ে যায় টেলিভিশন নাটকে। জনপ্রিয়তা যখন তুঙ্গে, ঠিক তখনই হঠাৎ করেই মিডিয়া জগত থেকে হারিয়ে যান তিনি। দীর্ঘ সময় মিডিয়ায় তার কোন উপস্থিতি দেখা যায়নি। কিন্তু সম্প্রতি আবার মিডিয়ায় ফেরার চেষ্টা করছেন তিনি।

‘হৃদয়ে কোলাহল’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে মিডিয়ায় ফিরছেন সারিকা। অয়ন চৌধুরী’র রচনায় এস কে শুভ’র পরিচালনায় ‘হৃদয়ে কোলাহল’ নাটকের গল্পে দেখা যাবে, অলিকের চাকরি পরিবর্তন করা নেশার মত হয়ে গিয়েছে। এর কারণ মানিয়ে নিতে না পারা। অফিসে কোনো দুর্নীতি বা অসঙ্গতি অলিকের পছন্দ নয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রিনি, অলিকের এমন হুটহাট ডিসিশান মেনে নিতে পারে না। এ নিয়ে রিনি ও অলিকের মধ্যে ঝগড়া লেগেই থাকে।

রিনি বিশ্বাস করে ইমোশন ট্রান্সফরমেশনের সবচেয়ে ভাইটাল ক্রিয়েশন হচ্ছে ঝগড়া। তবে এর মধ্যে একটা কিন্তু আছে। এই ট্রান্সফরমেশনকে বেশি সময় ধরে রাখা যাবে না। এই বিশ্বাস থেকেই তাদের সম্পর্কটার একটা গভীরতা রয়েছে। প্রেম, ভালবাসা নিয়ে কবি সাহিত্যিকেরা বিস্তর গবেষণা করে লিখে ক্লান্ত হয়ে হাল ছেড়ে দিয়েছেন এর ব্যাখ্যা বিশ্লেষণে। রিনির এটাই বিশ্বাস। তবে অলিক বিশ্বাস করে একটি গোলাপ প্রেমের অনেক সমস্যাই সমাধান করে দিতে পারে। এমনই ভালবাসা আর ফিলিংসের গল্প নিয়ে ‘হৃদয়ে কোলাহল’ এগিয়ে যেতে থাকে।

‘হৃদয়ে কোলাহল’ নাটকটিতে সারিকার সঙ্গে আরও অভিনয় করেছেন সৈয়দ জামান শাওন, শিখা মৌ, শিশির আহমেদ, বৃষ্টি রহমান-সহ অনেকেই। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে এই একক নাটক ‘হৃদয়ে কোলাহল’।

The post শুক্রবার সারিকা’র ‘হৃদয়ে কোলাহল’ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: