<

p style=”text-align: justify;”>বগুড়া: সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে বগুড়া সদর থানা পুলিশ শাহেদ সরদার (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে। তিনি বগুড়া শহরের জয়পুরপাড়ার মৃত ছামছুল হকের ছেলে। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে পুলিশ দফতরের তৈরি কিছু জাল চিঠিপত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির। তিনি জানান, গ্রেফতারকৃত শাহেদ নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন লোকজনের সঙ্গে প্রতারণা করেছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বগুড়া সদর থানার পেছনে সেলিম হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার কাছ থেকে পুলিশ হেড কোয়াটার্সের বেশ কিছু চিঠি উদ্ধার করা হয়। পরে যাচাই-বাছাই করে চিঠিগুলো ভুয়া প্রমাণিত হয়।

তিনি বলেন, নিজেকে এএসপি প্রমাণ করতে তিনি সরকারি গেজেট ও নিয়োগপত্র তৈরি করেছেন। তিনি নিজেকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের মাষ্টার্স শ্রেণীর ছাত্র বলে পুলিশের কাছে দাবী করেছেন। এ ঘটনায় বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা বাদী হয়ে একটি প্রতারনা মামলা দায়ের করেছেন।

The post সহকারী পুলিশ সুপার পরিচয়ে প্রতারণা, বগুড়ায় যুবক গ্রেফতার

appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.

Leave a Reply

%d bloggers like this: