নিজস্ব প্রতিবেদক।।

করোনার মধ্যে বিরতি নিয়েছিলেন অনেকটা সময়। গেল মাস থেকেই অভিনয়ে আবার সরব হয়েছেন। নতুন নাটক ‘হৃদয়ে কোলাহল’-এ অভিনয় করছেন এ তারকা।

এসকে শুভ এবং শফিকুল ইসলাম নাট্যর যৌথ পরিচালনায় নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। নাটকটি রচনা করেছেন অয়ন চৌধুরী।

গল্পে দেখা যাবে, অলিকের চাকরি পরিবর্তন করা নেশার মতো হয়ে গেছে। এর কারণ মানিয়ে নিতে না পারা। অফিসে কোনো দুর্নীতি বা অসঙ্গতি অলিকের পছন্দ নয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রিনি, অলিকের এমন হুটহাট ডিসিশন মেনে নিতে পারে না। এ নিয়ে রিনি ও অলিকের মধ্যে ঝগড়া লেগেই থাকে। রিনি বিশ্বাস করে ইমোশন ট্রান্সফরমেশনের সবচেয়ে ভাইটাল ক্রিয়েশন হচ্ছে ঝগড়া। তবে এর মধ্যে একটা কিন্তু আছে। এই ট্রান্সফরমেশনকে বেশি সময় ধরে রাখা যাবে না। এই বিশ্বাস থেকেই তাদের সম্পর্কটার একটা গভীরতা রয়েছে। প্রেম, ভালোবাসা নিয়ে কবি-সাহিত্যিকরা বিস্তর গবেষণা করে লিখে ক্লান্ত হয়ে হাল ছেড়ে দিয়েছেন এর ব্যাখ্যা বিশ্লেষণে। রিনির এটাই বিশ্বাস। তবে অলিক বিশ্বাস করে একটি গোলাপ প্রেমের অনেক সমস্যাই সমাধান করে দিতে পারে। এমনই ভালোবাসা আর ফিলিংসের গল্প নিয়ে ‘হূদয়ে কোলাহল’ এগিয়ে যেতে থাকে। নাটকটিতে সারিকার সঙ্গে আরও অভিনয় করেছেন সায়েদ জামান শাওন, শিশির, বৃষ্টি রহমানসহ অনেকেই।

মডেল ও অভিনেত্রী সারিকার মিডিয়ায় যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিংয়ের মাধ্যমে তবে ২০১০ সালে ছোটপর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে নিয়মিত ছিল নাটক ও বিজ্ঞাপনে। তবে মাঝে মধ্যেই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

দুই বছর আগে তার বিরুদ্ধে শুটিং ফাঁসানোর অভিযোগ এনেছিলেন টেলিভিশন শিল্পী সংঘের প্রযোজক মোহাম্মদ বোরহান খান। নির্ধারিত সময়ের মধ্যে সেই অভিযোগের সদুত্তর না দেয়ায় সব ধরনের নাটক, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করা থেকে তাকে ছয় মাস নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (টেলিপ্যাব)। পরে ক্ষমা চাওয়ায় তিন মাস পরে তার কাজ করার অনুমতি মেলে।

The post সারিকার ’হৃদয়ে কোলাহল‘ appeared first on শিক্ষাবার্তা ডট কম.

Leave a Reply

%d bloggers like this: