সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়। এ ছবি নিয়েই শুরু হয় নানা ধরনের আলোচনা-সমালোচনা। ছবিতে দেখা যায়, রাজধানীর পল্টন এলাকার একটি মাঠে বোরকা পরিহিত এক মা তার সন্তানের সঙ্গে খেলছেন ক্রিকেট।

ভাইরাল হওয়া ওই ছবির সূত্র ধরে জানা যায়, যে ছোট্ট ছেলেটি বল ছুঁড়ছিল, সে আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। নাম ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মা ঝর্না আক্তারের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

মা-ছেলের এই ক্রিকেট খেলার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মায়ের উদ্যম আর সাহসিকতার প্রশংসা করছেন। অনেকে আবার বাঁকা চোখে দেখছেন বিষয়টিকে।

তবে বেশিরভাগ মানুষই মা-ছেলের এমন সুন্দর মুহূর্তকে ভালোবাসা জানিয়েছেন। জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহীমও তাদের কাতারে। শুধু সমর্থন নয়, মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন টাইগার দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

মুশফিকের বড় মনের পরিচয় এখন কারোই অজানা নয়। দেখা করতে গিয়ে ‘মিস্টার ডিপেন্ডেবল’খ্যাত এই ব্যাটসম্যান তার একটি জার্সিও উপহার দিয়েছেন ছোট্ট ইয়ামিনকে। দিয়েছেন ব্যাটিং গ্লাভস এবং আরও কিছু উপহার। মুশফিকের সেই ছবিগুলো এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অর্থসূচক/কেএসআর

The post সেই মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক first appeared on ArthoSuchak.

Leave a Reply

%d bloggers like this: