কয়েকদিন ধরেই আলোচনায় হরভজন সিং। ব্যক্তিগত কারণের ‘অজুহাতে’ ইন্ডিয়ান প্রমিয়ার লিগ (আইপিএল) থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এবার দিলেন গোমর ফাঁস করার ইঙ্গিত! 

ভাইরাসের ভয়ে আইপিএলে খেলবেন না হরভজন!

শনিবার (১২ সেপ্টেম্বর) হরভজনের করা এক টুইট নিয়ে হইচই পড়েছে ক্রিকেট অঙ্গনে। এদিন বিকালে হরভজন একটি টুইট করেন, যেখানে তিনি ক্রিকেটের এমন একটি তথ্যের দিকে ইঙ্গিত করেছেন, যা কিনা ক্রিকেট নিয়ে সবার ইতিবাচক দৃষ্টিভঙ্গি পাল্টে দিবে বলেই দাবি ভারতের স্বনামধন্য এই স্পিনারের।





হরভজন তার টুইটে বলেন-

‘ইদানীং ক্রিকেটের খবরগুলো খুব ট্রেন্ডে পরিণত হচ্ছে। আমি এমন কিছু জানতে পেরেছি, যা ক্রিকেট নিয়ে আপনার দৃষ্টিভঙ্গি পাল্টে দিবে।’

টুইটের শেষে হ্যাশট্যাগে হরভজন দিয়েছেন সেই গোপন তথ্য ফাঁসের ইঙ্গিত।

 






আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের আইপিএল। আসর শুরুর আগে চেন্নাই সুপার কিংসে যোগ দেওয়ার কথা ছিল হরভজনের, দলের অন্য সদস্যদের চেয়ে একটু দেরিতেই। কিন্তু খানিক জলঘোলার পর হরভজন ঘোষণা দেন, এবার তিনি আইপিএলে অংশ নেবেন না।

ক’রোনায় সৃষ্ট মহামারীতে বিচলিত হরভজন সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য আইপিএলে অংশ নিতে নারাজ বলেই মনে করেছিলেন সবাই। কিন্তু হরভজনের টুইটে ফিসফাস রটেছে- আইপিএল নিয়ে কোনো পুরনো অসন্তুষ্টির কারণেই আসর থেকে নিজেকে প্রত্যাহার করেছেন হরভজন।

চেন্নাই শুধু হরভজনই নয়, আসর শুরুর আগে হারিয়েছে দলের আরেক ভরসা সুরেশ রায়নাকেও। রায়না অবশ্য দলের সাথে আরব আমিরাতেও গিয়েছিলেন। তবে গত মাসের শেষদিকে হুট করে তিনি দল ছেড়ে দেশে ফিরে আসেন। এর কয়েকদিন পর হরভজনও জানান নিজের অপারগতার কথা।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

The post হরভজনের রহস্যজনক টুইটে গোমর ফাঁসের ইঙ্গিত appeared first on বিডিক্রিকটাইম.

Leave a Reply

%d bloggers like this: