Fri. Dec 6th, 2019

BD24Time

২৪ ঘন্টা বাংলা সংবাদ

আলুভর্তা দিয়ে ভাত খেয়ে মেয়ের রহস্যজনক মৃত্যু, মা-বাবা হাসপাতালে

1 min read

দিনাজপুরে আলুভর্তা দিয়ে পান্তা ভাত খেয়ে সুরাইয়া (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। একই সঙ্গে সুরাইয়ার মা-বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

গুরুতর অসুস্থ অবস্থায় সুরাইয়ার মা-বাবাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খাদ্যে বিষক্রিয়ায় শিশু সুরাইয়ার মৃত্যু এবং তার মা-বাবা অসুস্থ হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু সুরাইয়া মারা যায়।

একই হাসপাতালে তার বাবা সোলেমান আলী (৩০) ও মা উলি বেগম (২৫) চিকিৎসাধীন রয়েছেন। তাদের বাড়ি নবাবগঞ্জ উপজেলার ৭নং দাউদপুর ইউনিয়নের কাদিয়ানি পাড়া গ্রামে।

এর আগে সকাল ১০টার দিকে বাবা-মা ও মেয়ে সুরাইয়াকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানের চিকিৎসক সোলাইমান হোসেন তাদের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা বলেন, দুপুরে শিশু সুরাইয়া, তার বাবা সোলেমান আলী ও মা উলি বেগমকে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় শিশু সুরাইয়া মারা যায়। তার বাবা সোলেমান আলীর অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে আলুভর্তা দিয়ে পান্তা ভাত খেয়ে বাবা-মা ও মেয়ে সুরাইয়া অসুস্থ হন। রহস্যজনকভাবে খাদ্যে বিষক্রিয়ায় শিশু সুরাইয়ার মৃত্যু এবং তার মা-বাবা অসুস্থ হন। তবে সুরাইয়ার ময়নাতদন্ত করা হলে ঘটনার আসল রহস্য জানা যাবে।

বার্তাবাজার/ডব্লিওএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© bd24time.com 2017-19 All rights reserved. | Newsphere by AF themes.