কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে দৈনিক কালেরকন্ঠের আজিজুর রহমান রনিকে সভাপতি এবং দৈনিক মানবকন্ঠের মাহবুব আলম আরিফকে সাধারণ সম্পাদক ও প্রতিদিনের সংবাদ ও বার্তা বাজার ডট কম’র প্রতিনিধি নাজিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সভা সাবেক সভাপতি আব্দুল আউয়াল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাবেক সভাপতি হাবিবুর রহমানের স ালনায় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুনকে প্রধান উপদেষ্টা করে দৈনিক কালেরকন্ঠের উপজেলা প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান রনিকে সভাপতি ও দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি মাহবুব আলম আরিফকে সাধারণ সম্পাদক এবং প্রতিদিনের সংবাদের প্রতিনিধি নাজিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ২১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়েছে।

এসময় বাঙ্গরাবাজার প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম ইমরুল, সাংবাদিক বেলাল উদ্দীন আহমেদ, সাংবাদিক ড. মনিরুজ্জামানসহ মুরাদনগর উপজেলার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মোশাররফ হোসেন মনির, তৌহিদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রুবেল, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, আবুল কালাম মজুমদার, কোষাধ্যক্ষ মাওলানা আবু ইউসুফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এইচ শুভ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শামীম আহম্মেদ, প্রচার সম্পাদক জাকির হোসেন, সমাজকল্যাণ সম্পাদক রাসেল মিয়া, গবেষণা বিষয়ক সম্পাদক ফাহাদ রহমান, সদস্য হাবিবুর রহমান, শরিফুল আলম চৌধুরী, নজরুল ইসলাম, নাজিম উদ্দিন, আরিফুল ইসলাম, সাজ্জাদ হোসেন, ফয়সাল আহম্মেদ, ইমতিয়াজ আহম্মেদ ইমন, রায়হান চৌধুরী, শাখাওয়াত হোসেন তুহিন, আক্তার হোসেন ভূইয়া।

বার্তা বাজার/এস.আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X