ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে উপলক্ষে ঢাকা থেকে ইলিশ নেয়া হয়েছে বলে জানা গেছে।

আজ শুক্রবার সন্ধ্যায় কলকাতার একটি ফ্ল্যাটে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। এরইমধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে নেয়া হয়েছে ২ কেজি ওজনের চারটি ইলিশ।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানিয়েছে, আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে।

শোনা যাচ্ছে, রেজিস্ট্রি হবে দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে। এ ব্যাপারে বর-কনে দুজনেই মুখে কুলুপ আঁটলেও যা জানা যাচ্ছে, রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটা ছোট পার্টি অ্যারেঞ্জ করবেন নবদম্পতি। সেই পার্টিতে খাবারের মেন্যু নিয়ে কেউ কিছু না বললেও, পদ্মার ইলিশ যে থাকছেই, সে বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া।

খবর রটেছিল, মিথিলা-সৃজিত ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন।

এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

তখন মিথিলার ভাষ্য ছিল এমন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

বার্তা বাজার/এস.আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X